পুষ্পধারা প্রোপার্টিজ’র প্রকল্প নিয়ে বাফেলোতে মতবিনিময়

বাফেলো, নিউইয়র্ক (ইউএনএ): ‘স্বপ্ন সত্যি হবেই’ শ্লোগান নিয়ে বাংলাদেশের হাউজিং জগতে একাধিক প্রকল্প নিয়ে এগিয়ে চলা পুষ্পধারা প্রোপার্টিজ লি:-এর নিউইয়র্কের বাফেলোতে মতাবিনিময় সভা হয়েছে। সভায় প্রতিষ্ঠানটির বিভিন্ন হাউজিং প্রকল্প বিশেষ করে পদ্মা সেতুর পাড়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেস হাইওয়ের পাশেই (ঢাকার জিরো পয়েন্ট থেকে ২২ কি.মি দূরত্ব) প্রতিষ্ঠিত প্রকল্পে প্লট/অ্যাপার্টমেন্ট সুভল মূল্যে ক্রয়ের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত ব্যতিক্রমী এই সভায় স্বাগত বক্তব্য রাখেন পুষ্পধারা ইউএসএ’র অন্যতম প্রতিনিধি আবদুস সালাম। এরপর প্রকল্প সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন প্রতিষ্ঠানটির ইউএসএ শাখার কর্ণধার মিজানুর রহমান মিজান। এছাড়াও বক্তব্য রাখেন পুষ্পধারা ইউএসএ’র অপর প্রতিনিধি মোখলেসুর রহমান। খবর ইউএনএ’র।

সভায় বাফেলো বাংলা’র সম্পাদক নিয়াজ মাখদুম ছাড়াও বাফেলো’র বাংলাদেশী কমিউনিটির উল্লেখযোগ্য বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে নাজমুল ভূঁইয়া, তৈয়ব হোসাইন, মোহাম্মদ রশীদ, শাহানুর ইসলাম, ওসমান গণি, জুয়েল আহমেদ, সুলতান আহমেদ, আবুল বাসার, মোহাম্মদ আনসারী, সৈয়দ আর রহমান প্রমুখ উপস্থিত থেকে তাদের মতামত ব্যক্ত এবং দেশের হাউজিং প্রকল্পে বিনিয়োগের আশ্বাস দেন।

সভায় কমিউনিটি নেতৃবৃন্দ দেশের বিভিন্ন হাউজিং প্রতিষ্ঠানের প্রতারণার কথা তুলে ধরে বলেন, আমরা প্রবাসীরা দেশে বিনিয়োগ করতে চাই। তবে এজন্য বিশ্বস্ত প্রতিষ্ঠান দরকার। কিন্তু দেশের অধিকাংশ প্রতিষ্ঠান প্রবাসে এসে প্রতারণা করায় অনেকেই দেশে বিনিয়োগ করতে আগ্রহ হারিয়ে ফেলছে। বক্তারা বলেন, সুলভমূল্যে, বিশ্বস্ততার সাথে কোন প্রতিষ্ঠান এগিয়ে আসলে প্রবাসীরা সেখানে বিনিয়োগ করবেন।

প্রবাসীদের নানান অভিযোগের প্রেক্ষিতে পুষ্পধারা ইউএসএ শাখার কর্ণধার মিজানুর রহমান মিজান বলেন, অন্য প্রতিষ্ঠানের বিষয়ে আমাদের কোন বক্তব্য নেই। তবে আমরা আমাদের পুষ্পধারা প্রোপার্টিজ লি: এর বিষয়ে শতভাগ স্বচ্ছতা আর বিশ্বস্ততার গ্যারান্টি দিতে পারি। ঢাকার অফিস ছাড়াও আমাদের রয়েছে সাইট অফিস, ইউএসএ অফিস। তিনি ম্যাপের মাধ্যমে পুষ্পধারা প্রকল্পের বিস্তারিত তুলে ধরেন। তিনি জানান, আমরা ২৪ ঘন্টাই প্রকল্পের সকল কার্যক্রম নিউইয়র্ক থেকেই মনিটর করছি এবং যে কেউ তা দেখতে পারেন। তিনি প্রকল্পের প্লট ক্রয়ে বিভিন্ন অফারের কথাও তুলে ধরে বলেন, এই প্রকল্পে প্রতি কাঠা জমির মূল্য ৮ লাখ টাকা, প্রতি কাঠার বুকিং মানি ২০ হাজার টাকা, ডাউন পেমেন্ট ২০%, এককালীন ৫০% মুল্য পরিশোধের মাধ্যমে রেজিষ্ট্রি করে নেওয়ার সুযোগ, মাসিক কিস্তিতে কেনার সুবিধা রয়েছে।

পুষ্পধারা প্রোপার্টিজ’র প্রকল্প নিয়ে বাফেলোতে মতবিনিময়
Comments (0)
Add Comment