কোন জাতীয় সরকার বাংলার জনগণ মেনে নেবে না – আব্দুর রহমান

পাবনা প্রতিনিধি : জাতীয় সরকার নয় সংবিধান অনুসারেই আগামী ২৪ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে না। পাবনায় আমিনপুর থানা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান। নতুন ভাবে গঠিত ৮টি ইউনিয়ন নিয়ে আমিনপুর থানা গঠন করা হয়েছে। দীর্ঘ ১০ বছর পরে নতুন এই থানা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে এই সম্মেলন আনুষ্ঠানিক হয়।

আমিনপুর থানার বাজার সংলগ্ন ফুটবল মাঠ প্রঙ্গণে সকাল ১১ টা থেকে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। থানা আহবায়ক সুনিল চন্দ্র সাহার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্সসহ জেলা, উপজেলা ও কেন্দ্রীয় নেত্রীবর্গ।

এসময় সম্মেলনে প্রধান অতিথি কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান বলেন, আগামী ২৪ সালের জাতীয় নির্বাচন কোন সরকারের অধিনে নির্বাচন কমিশনের অধিনে অনুষ্ঠিত হবে। দেশে একজন চিকিৎসক আছেন যিনি জাতীয় সরকারে রুপরেখা নিজেই তৈরি করে দিয়েছেন। যেখানে রাষ্ট্র পরিচালনার সকল কিছুই ঠিক করে দিয়েছেন। আরে আগে এই আমিনপুরের মত একটি উপজেলাতে নির্বাচন করে জিতে দেখান। তার পরে আপনাদের কথা মেনে নেবে জনগন। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ন আহবায়ক রেজাউল হক বাবু। প্রথম অধিবেশন শেষে মধ্যাহ্ন বিরতির পরে সকল প্রার্থীদের সাথে আলোচনা করে ইউসুফ আলীকে সভাপতি ও বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবুকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

আমিনপুর থানা
Comments (0)
Add Comment