করোনায় প্রাণ গেল এলজিইডি’র প্রধান কার্যালয়ের এ্যাকাউন্স অফিসার কাজী ফিরোজের!

করোনা প্রাণ কেরে নিল এলজিইডি’র প্রধান কার্যালয়ের এ্যাকাউন্স অফিসার কাজী ফিরোজের ।

নিজস্ব প্রতিনিধি : মরণঘাতি করোনভাইরাসে প্রাণ গেল এলজিইডি’র প্রধান কার্যালয়ের এ্যাকাউন্স অফিসার কাজী আলতাফ হোসেন ফিরোজের। তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

রোববার সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে ঢাকার মিরপুর ১২ নম্বরে বেসরকারি রিজেন্ট হাসপাতালে না ফেরার দেশে চলে যান। পাবনা কলেজের সহকারী অধ্যাপক ও মরহুম কাজী আলতাফ হোসেন ফিরোজের ঘনিষ্টজন গোলাম নবী সানা এ তথ্য নিশ্চিত করেছেন।

মরহুমের ভাগ্নে গোলাম মোস্তফা রাজ জানান, গত ৫ দিন আগে তিনি করোনা পরীক্ষিত হন । তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আইসিইউতে নেয়ার জন্য কর্তব্যরত চিকিৎসক মিরপুর ১২ নম্বরে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ইফতার পূর্ব মুহুর্তে তিনি মারা যান।

রাজ আরও জানান, সরকারি অনুমতি সাপেক্ষে আঞ্জুমান মুফিদুল ইসলাম লাশের দাফন কাফনের অনুমতি নিয়েছে। নিয়ম মেনে তাকে পাবনা সদর উপজেলার মালিগাছা-মজিদপুর গোরস্থানে দাফন করা হবে। তিনি বলেন, হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়া হয়েছে। লাশ রওনা দেবে এবং পাবনায় পৌছানোর পরই আঞ্জুমান মুফিদুল ইসলাম তাদের নিজ দায়িত্বে দাফন সম্পন্ন করবে।

এদিকে কাজী আলতাফ হোসেন ফিরোজের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এলজিইডিএলজিইডি পাবনাএলজিইডি প্রধান কার্যালয়করোনাকরোনাভাইরাসকাজী ফিরোজপ্রধান কার্যালয় এলজিইডি
Comments (0)
Add Comment