রাঙামাটির কাপ্তাইয়ে দিনব্যাপী নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ হেভিওয়েট প্রার্থী দীপঙ্কর তালুকদার

মাহফুজ আলম, কাপ্তাই : রাঙামাটির কাপ্তাইয়ে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ হেভিওয়েট প্রার্থী দীপঙ্কর তালুকদার।
শুক্রবার ২৯ ডিসেম্বর সকাল থেকে কাপ্তাই উপজেলার মিশন এলাকায় কর্মীসভা, কারিগড় পাড়ায় উঠান বৈঠক, ডংনালা, রিফিউজি পাড়া, বড়ইছড়ি মহাজন পাড়া, কিপিএম বারঘোনিয়া এলাকাসহ বেশ কয়েকটি স্থানে জনসভা ও দিনব্যাপী উঠান বৈঠক করেছেন আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান,সাবেক মহিলা সাংসদ ফিরোজা বেগম,জেলা কৃষক লীগের সভাপতি জাহিদ আক্তার, যুব মহিলা লীগের সভা নেত্রী রোকেয়া আক্তার, যুগ্ম সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সদস্য দীপ্তিময় তালুকদার, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চিরঞ্জিত তঞ্চঙ্গা, সাধারণ সম্পাদক অমল কান্তি দে, সুজয় তনচুংগ্যা ধনা , আনোয়ার ইসলাম চৌধুরী বেবি, আক্তার হোসেন মিলন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

নির্বাচনী সভায় বক্তারা বলেন, কাপ্তাইয়ে আওয়ামী লীগ সরকারের সময় কালে দীপঙ্কর তালুকদারের মাধ্যমে কল্পনাতীত উন্নয়ন হয়েছে। কাপ্তাই উপজেলাধীন অনেক দুর্গম গ্রাম ছিল, যেখানে রাস্তা ও বিদ্যুৎ ছিল না। বর্তমানে বিদ্যুৎ, যোগাযোগ, কৃষি, শিক্ষা ও স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থী দীপঙ্কর তালুকদার কে জয়যুক্ত করতে হবে।

রাঙ্গামাটির ২৯৯ আসনের হেভিওয়েট প্রার্থী দীপংকর তালুকদার নেতাকর্মীকে উদ্দেশ্যে করে বলেন, ‘নির্বাচনে অংশ নেয়া বাকি দুই প্রার্থীকে দুর্বল ভাবার কোনো কারণ নাই। তারা তাদের মতো করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিপক্ষকে দুর্বলভাবে বোকারা, তাই সতর্ক থাকতে হবে।

তিনি সাধারণ ভোটারদের বলেন, আগেকার পার্বত্য কাপ্তাই এবং বর্তমান কাপ্তাই নিয়ে চিন্তা করেন, আমরা কি পরিমাণ উন্নয়ন করেছি। এ উন্নযন ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাই ভোট কেন্দ্রে গিয়ে সুশৃংখলভাবে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

দীপঙ্কর তালুকদার
Comments (0)
Add Comment