সুষ্ঠু নিরপেক্ষ শান্তিপুর্নপরিবেশ বজায় রাখতে নির্বাচনে অপরাধী কাউকে ছাড় দেওয়া হবেনা রাঙামাটির কাপ্তাইয়ে মতবিনিময় সভায়- রাঙ্গামাটি জেলা প্রশাসক

মাহফুজ আলম,কাপ্তাই (রাঙামাটি) থেকে : কাপ্তাইয়ের আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙ্গামাটির কাপ্তাইয়ে উপজেলার আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি, মৌজা হেডম্যান, কারবারি ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার (ভুমি) সৈয়দ ফারহানা পৃথার সঞ্চালনায়, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান,মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন,
কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক ৫৬ বেঙ্গল সেনাবাহিনীর কাপ্তাই জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহমেদ পিএসসি,কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও হেডম্যান কারবারি এবং পিজাইডিং ও সহকারী পিজাইডিং অফিসারগন উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান বলেন ২২ টি ভোট কেন্দ্রের মধ্যে কিছু ভোট কেন্দ্রে আছে দুর্গম এলাকায়। যে কোন ধরনের অপ্রিতীকর ঘটনা রোধে সেনাবাহিনী, বিমানবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি আনসার ভিডিপির পর্যাপ্ত পরিমাণ সদস্য মোতায়েন থাকবে এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটগন দায়িত্ব পালন করবেন। কোন ধরনের অনিয়ম যাহাতে না হয় সেজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা নিতে হবে। বিশৃঙ্খলা সৃষ্টি হলে প্রয়োজনে ভোট কেন্দ্র বন্ধ করে দেয়া হবে বলেও জানান।

রাঙ্গামাটি জেলা প্রশাসক
Comments (0)
Add Comment