বান্দরবানে দুর্গম এলাকায় শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে বান্দরবান সেনা রিজিয়ন

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের পিছিয়ে পড়া দুর্গম পাহাড়ি এলাকায় শিশুদের শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে বান্দরবান সেনা রিজিয়ন।

আজ ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে দুর্গম চিম্বুক পাহাড়ের পাদদেশে অবস্থিত চিম্বুক পাড়া প্রাথমিক বিদ্যালয় এর ১০০ জন শিক্ষার্থীর মাঝে এই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বস্ত্র বিতরণ করেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ,বান্দরবান জোন কমান্ডার এ এসএম মাহমুদুল হাসান পিএসসি,ক্যাপ্টেন আবদুল মান্নান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

প্রধান অতিথি বলেন পার্বত্য চট্টগ্রামের সকল মানুষের জীবন মান উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। আজকের এই উদ্যোগটি সেই কার্যক্রমের একটি অংশ।

শুধু শিক্ষা কার্যক্রম নয় চিকিৎসা সহ যেকোন আপৎকালীন সময়ে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের জন্য কাজ করে গেছে।

আজ চিম্বুক পাড়ার এই দুর্গম এলাকায় এসব শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র পেয়ে অত্যন্ত খুশিতে আনন্দ প্রকাশ করেছে ছোট ছোট শিশুরা । ভবিষ্যতে বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ থেকে পার্বত্য জেলার উন্নয়নে সর্বদা কাজ করে যাবেন বলে জানান ব্রিগেডিয়ার জেনারেল। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে খাতা ,কলম, স্কুল ব্যাগ পেন্সিল, কম্বলসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।

বান্দরবান সেনা রিজিয়ন
Comments (0)
Add Comment