পাবনায় সড়ক দূর্ঘটনায় ৫ বন্ধু নিহতের ঘটনায় এলাকায় শোকের মাতম

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছ ও বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সকলে পরস্পর বন্ধু ছিল। এদের মধ্যে চারজনের বাড়ি ঈশ^রদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আজমপুর গ্রামে। একজনের বাড়ি ঈশ্বরদীর ভারইমারি এলাকায়। একসঙ্গে চারজনের মৃত্যুতে আজমপুর গ্রামে চলছে শোকের মাতম। এর আগে শুক্রবার (৫ জুলাই) দুপুর ১২ টার দিকে ঈশ্বরদী হাইওয়ে থানা থেকে মরদেহ নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার দুপুরে আজমপুর ঈদগাহ মাঠে নিহত চারজনের প্রথম জানাযা ও ডিগ্রিপাড়া কবরস্থানে দ্বীতিয় জানাযা নামাজ শেষে একই সঙ্গে ৪ জনের দাফন করা হয়। এর হলো শাওন হোসেন (১৮), জিহাদ হোসেন (১৭), বিজয় হোসেন (১৯), সিয়াম হোসেন (১৮)। অপরজন ঈশ্বরদী উপজেলার গ্রামের ভারইমারি গ্রামের শিশির ইসলামকে ভাড়ইমাড়ি কবরস্থানে দফন করা হয়।

নিহতদের মধ্যে চালক বিজয় হোসেন ছাড়া বাকি চারজন ঈশ্বরদী টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের ছাত্র। তিনজন নবম শ্রেণিতে পড়ত। আর একজন দশম শ্রেণিতে পড়াশোনা করত।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে প্রাইভেটকার নিয়ে বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে ঈশ্বরদীর দাশুড়িয়া চিনিকলের সামনে দুর্ঘটনায় মারা যান ৫ বন্ধু। এ ঘটনায় আহত ২ জনকে প্রথমে রাজশাহী ও পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

ঘটনার পর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস নিহতদের পরিবারের সঙ্গে দেখা করেন এবং বিধিমোতাবেক আর্থিক সহযোগীতার আশ্বাস দেন।

পাবনায় সড়ক দূর্ঘটনায় ৫ বন্ধু নিহত
Comments (0)
Add Comment