রাজধানীতে শনিবার থেকে সপ্তাহব্যাপী পাহাড়ি ফল মেলা

নিজস্ব প্রতিনিধি : শনিবার ০৬ জুলাই থেকে রাজধানীর বেইলি রোডে শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্রে সপ্তাহব্যাপী পাহাড়ি ফল মেলার আয়োজন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সপ্তাহব্যাপী ‘পাহাড়ি ফল মেলা-২০২৪’ এর আয়োজন করা হয়েছে।

০৬ জুলাই শনিবার সকাল ১১.০০টায় সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে ‘পাহাড়ি ফল মেলা-২০২৪’ এর উদ্বোধন করবেন। ‘পাহাড়ি ফল মেলা’ উদ্বোধনী অনুষ্ঠান সভাপতিত্ব করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব নাহিদ ইজাহার খান, প্রতিমন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জনাব জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা, পরিবেশ, বন জলবায়ু ও পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব দীপংকর তালুকদার এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব বীর বাহাদুর উশৈসিং এমপি, জনাব জ্বরতী তঞ্চঙ্গা এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব জনাব এ কে এম শামিমুল হক ছিদ্দিকী, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান জনাব সুদত্ত চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান জনাব সুপ্রদীপ চাকমা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব ক্য শৈ হ্লা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব অংসুই প্রু চৌধুরী ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মংসুইপ্রু চৌধুরী অপু।

মেলা ৬ জুলাই শনিবার থেকে ১২ জুলাই শুক্রবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ থেকে রাত ০৮.০০ টা পর্যন্ত একটানা ৭ দিন চলবে। মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে।

পাহাড়ি ফল মেলা
Comments (0)
Add Comment