বইপোকা বাংলাদেশের অন্যতম প্রধান ইবুক শপ

যাত্রা শুরু ২০২৩

নিজস্ব প্রতিনিধি : বইপোকা বাংলাদেশের অন্যতম প্রধান ইবুক শপ। 2023 সালে যাত্রা শুরু করে, boipokabd.com লেখক এবং পাঠকদের জন্য অন্যতম ঠিকানা হয়ে উঠেছে।
প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি আগামী প্রজন্মের মাঝে সাহিত্যের আলো ছড়িয়ে, জ্ঞানে সমৃদ্ধ একটি সৃজনশীল জাতি গঠনের প্রত্যয় নিয়ে জন্ম নিয়েছে অনলাইন বুকশপ boipokabd.com ।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন, “বই হচ্ছে অতীত ও বর্তমানের যোগসূত্র।” দার্শনিক মার্কাস টুলিয়াস সিসেরো বলেছিলেন, “বই ছাড়া একটি ঘর আত্মাবিহীন দেহের মতো।” নোবেল বিজয়ী মার্কিন লেখক আর্নেস্ট হেমিংওয়ে বলেছেন, “বইয়ের মতো বিশ্বস্ত বন্ধু আর নেই।” তাই, জাতিগত ঐতিহ্য, আধ্যাত্মিক সমৃদ্ধি এবং চূড়ান্ত বন্ধুত্বকে স্বীকৃতি দেওয়ার অন্যতম উপায় হল boipokabd.com সবার কাছে ই-বুক পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়ে এগিয়ে চলেছে।

boipokabd.com দেশ-বিদেশের বিখ্যাত লেখকদের বিখ্যাত রচনার বিশাল সংগ্রহে সমৃদ্ধ। এই অনলাইন ইবুক শপটি শিশু, কিশোর, তরুণ প্রাপ্তবয়স্ক এবং বৃদ্ধদের জন্য শিক্ষামূলক বইয়ের একটি বিশাল ভাণ্ডার।
এটিতে বিজ্ঞান, দর্শন, সমাজবিজ্ঞান, ইতিহাস, অর্থনীতি, রাজনীতি, আইন এবং ধর্মীয় বইয়ের বিশাল সংগ্রহ ছাড়াও বিশ্ব সাহিত্যের একটি বিশাল সংগ্রহ রয়েছে। এছাড়া বিশ্বের সেরা শিশুসাহিত্য- রূপকথা, কমিকস, নৈতিক গল্প, কল্পবিজ্ঞান, বইয়ের বিশাল সমাহার।
boipokabd.com দ্বারা সংগৃহীত বইয়ের জগতে স্বাগতম। আপনি পড়তে চান এমন যেকোনো বইয়ের ইবুক সংস্করণ ডাউনলোড করতে এবং পড়তে আমাদের সাথেই থাকুন।

বইপোকাবইপোকা বাংলাদেশ
Comments (0)
Add Comment