বান্দরবানে শারদীয় দূর্গা উৎসবে সর্বাত্মকভাবে পাশে থাকবে বাংলাদেশ সেনাবাহিনী

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি : আসন্ন শারদীয় দূর্গা উৎসব সুন্দর ও সুষ্ঠু পরিবেশে উদযাপনের  লক্ষ্যে পার্বত্য জেলা বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সর্বাত্মকভাবে পাশে থাকবে বাংলাদেশ সেনাবাহিনী ।

আজ ৪ অক্টোবর শুক্রবার সকালে বান্দরবান সেনা জোনের আয়োজনে ৫ ইবির মাল্টিপারপাস সেডে শারদীয় দুর্গা উৎসব উদযাপন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী ও দুর্গা উৎসব উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

বান্দরবান জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এ এস এম মাহমুদুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জোনের উপ- অধিনায়ক মোঃ মেহেদী হাসান, ক্যাপ্টেন মোহাম্মদ সাজেদুর রহমান , বান্দরবান কেন্দ্রীয় দুর্গা উৎসব কমিটির সভাপতি রাজেশ্বর দাস বিপ্লব সহ বিভিন্ন মন্দিরের প্রতিনিধিবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে। 

অনুষ্ঠানে জোন কমান্ড লে: কর্নেল এএস এম মাহমুদুল হাসান জানান , ভবিষ্যতের ন্যায়   সম্প্রীতির বান্দরবানে আমরা সকল ধর্ম ও বর্ণের মানুষের পাশে সর্বদা আছি এবং থাকবো। তারই ধারাবাহিকতায় বান্দরবানে শারদীয় দুর্গাউৎসব যাতে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয় তার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সর্বদা কাজ করা যাবে।

বাংলাদেশ সেনাবাহিনী
Comments (0)
Add Comment