পাবনায় বাজুস পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

পাবনা প্রতিনিধি : দীর্ঘ প্রায় ৯ বছর পর উৎসব মূখর পরিবেশে পাবনায় বাজুস পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯ টায় পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিতে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত ।

বাজুস পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের পরিচালক ও বাজুস পাবনা জেলা শাখার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবু নাসের , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও ল এন্ড মেম্বারশিপ কমিটির সদস্য সচিব ও পাবনা বাজুস জেলা শাখার নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান মো: রিপানুল হাসান, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।

প্রিজাইটিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন পাবনা কলেজের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক কিসমত আলী, পলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন এড. জাহাঙ্গীর আলম ও এড. রবিউল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাজুস পাবনা জেলা শাখার আহবায়ক শেখ রতন, সদস্য সচিব মো : কুতুবউদ্দিন শেখ সুইট সহ জেলার স্বর্ণ ব্যবসায়ী ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

বাজুস কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মো: রিপানুল হাসান বলেন আমরা সারাদেশে এই রকম গণতান্ত্রিক প্রক্রিয়ায় উৎসবমূখর পরিবেশে নির্বাচন করে বাজুসের সকল সদস্যদেরকে ঐক্যবদ্ধ করে আমাদের প্রেসিডেন্ট মহোদয়ের হাতকে শক্তিশালী করতে চাই।

৪৩ জন স্বর্ণ ব্যবসায়ী পরিচালক পদে নির্বাচনে অংশগ্রহণ করেন । ভোটাধিকার প্রদান করেন ২১১ জন ভোটার । এর মধ্যে ৩১ জন পরিচালক ভোটে নির্বাচিত হয় ।

৩১ জন পরিচালকের সমর্থনে সভাপতি পদে কুতুবউদ্দিন সেখ সুইট, সাধারণ সম্পাদক পদে মো : সাইদুল ইসলাম সাইদ।

এছাড়া সহ-সভাপতি পদে ৭ জন, যুগ্ন – সাধারণ সম্পাদক পদে ৯ জন, কোষাধ্যক্ষ পদে মো : তরিকুল ইসলাম সোহাগ ও কার্যকরী সদস্য পদে ১২ জন মনোনিত হন।

নবনির্বাচিত বাজুস পাবনা জেলা শাখার সভাপতি কুতুবউদ্দিন সেখ সুইট বলেন দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এমডি বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের হাত ধরে বাজুস পাবনা জেলা শাখা এগিয়ে যাবে বহুদুর, দেশের নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে পরিনত হবে বাজুস এই প্রত্যাশা করছি।

বাজুস পাবনা জেলা শাখা
Comments (0)
Add Comment