বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু) পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চায়

নিজস্ব প্রতিনিধি : পাবনা পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু) পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ।

বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু’র) জন্ম ১৯৫১ সালের ১২ ডিসেম্বর। তিনি ১৯৬৬ সালে পাবনা জেলা স্কুল থেকে এস.এস.সি ১৯৬৮ সালে পাবনা এডওয়ার্ড কলেজ থেকে এইচ.এস.সি ও ১৯৭২ সালে পাবনা শহীদ বুলবুল কলেজ থেকে বি.কম পাস করেন । তিনি পাবনা পৌরসভার গোপালপুর মহল্লার মরহুম ইউছুফ আলী বিশ্বাসের সন্তান ও পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও পাবনা বিসিক মিল মালিক সমিতির সভাপতি ইদ্রিস আলী বিশ্বাসের ছোট ভাই । তিনি একজন বীর মুক্তিযোদ্ধা । তাঁর মুক্তিযোদ্ধা পরিচিতি নাম্বার – ০১৭৬০০০০৬৮০ । ট্রেনিং সেন্টার : দেরাদুন, ভারত । মুজিব বাহিনী,পাবনা সদর, পাবনা ।

বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু) বিভিন্ন সামাজিক ও শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে কাজ করেছেন । তিনি পাবনা আদর্শ মহিলা কলেজের সভাপতি, পাবনা টাউন গার্লস হাই স্কুলের বিদ্যুৎসাহী সদস্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, পাবনা রাইফেল ক্লাবের আজীবন সদস্য, পাবনা গোপালপুর ক্লাবের আজীবন সদস্য, পাবনা অফিসার্স ক্লাবের সদস্য, উপদেষ্টা পাবনা রাধাকান্তপুর মসজিদ কমিটি, উপদেষ্টা পাবনা রাধাকান্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সদস্য পাবনা জেলা স্কুল মসজিদ কমিটি ।

বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু) অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ভিউজ কে জানান মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন প্রদান করেন, তাহলে আমি নির্বাচন করব, তিনি যদি আমাকে মনোনয়ন না দেন তাহলে, তিনি যাকে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করব ।

যদি দল আমাকে মনোনয়ন প্রদান করেন, তাহলে আমি শতভাগ আশাবাদী নির্বাচনে জয়লাভ করব । আর যদি দলীয় মনোনয়ন পেয়ে জয় লাভ করতে পারি তাহলে, পাবনা জেলা পরিষদকে একটি ডিজিটাল ও আধুনিক জেলা পরিষদ হিসেবে উপহার দিতে নিরলসভাবে কাজ করে যাব ।

 

 

 

 

পাবনা জেলা পরিষদ নির্বাচন ২০২২বীর মুক্তিযোদ্ধা ইমদাদ আলী বিশ্বাস (ভুলু)
Comments (0)
Add Comment