বিএনপি’র অবরোধের প্রতিবাদে স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিনিধি : বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঈশ্বরদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ,যুবলীগ ও ছাত্রলীগ। পাবনা -৪ (ঈশ্বরদী -আটঘরিয়া) আসনের জাতীয় সংসদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেন।

এই অবরোধের প্রতিবাদে পাবনার ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছে উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ ও ছাত্রলীগ।

রবিবার (৫-নভেম্বর)সকাল থেকে ঈশ্বরদীর হটস্পট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনালে উপজেলা আওয়ামী লীগ , স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও কর্মসূচি পালন করছে। বিক্ষোভ মিছিলটি ঈশ্বরদীর প্রধান সড়ক রেলগেট হয়ে বিএনপি’র অধ্যুষিত এলাকা ওভারব্রিজ ও ঈশ্বরদী স্টেশন রোড হয়ে যথাস্থানে এসে শেষ হয় এবং সেখানে একটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত পথসভা বক্তারা বলেন অবরোধের নামে যে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড বিএনপি জামাত চালালে আওয়ামী লীগের নেতারকর্মীরা তা রাজপথে নেমে প্রতিরোধ করার ঘোষণা দেন।
জনগণের জানমাল নিরাপত্তা রক্ষায় যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাঠে থাকার কথাও জানান নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিএস মাসুদ রানা, সাধারণ সম্পাদক সজিব মালিথা, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, সাবেক পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুঝ সহ অসংখ্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দোলন বিশ্বাস
Comments (0)
Add Comment