পাবনায় পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের দিলালপুর পানির ট্যাংকির নীচে পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী (৪৫) নামের এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।

পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকান্ডটি ঘটেছে বলে দাবী করছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক বড় বাজার এলাকাসহ আশপাশ মহল্লায় ভিক্ষা ও যাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকির নীচে অবস্থান নেয়। এ সময় ভিক্ষুক শিল্পীর মা আল্লাদী (৪৫) এর সাথে আরেক নারী ভিক্ষুকের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে দুজনের মধ্যে চুল ধরে টানাটানি শুরু হয়। এ সময় পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহৃত এক মধ্যবয়সী পুরুষ এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্য ভিক্ষুকগুলো ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ঘাতকের বাড়ি সুজানগর উপজেলায় বলে জেনেছেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। আল্লাদী শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

পাবনা আপডেট নিউজপাবনায় পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু
Comments (0)
Add Comment