পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনা শহরের রাধানগর এলাকায় রনি হোসেন ওরফে ভাইস্তে রনি (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকেল পৌনে পাঁচটার দিকে রাধানগর ডিগ্রি কলেজ বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি পৌর সদরের নারায়নপুর মহল্লার মৃত জালাল হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে ওই নারায়নপুর এলাকার জালাল হোসেনের ছেলে রনি হোসেন ওরফে ভাইস্তে রনি এবং একই এলাকার রেজাউল ইসলামের ছেলে মিরাজুল ইসলাম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এরই জেরে বৃহস্পতিবার বিকেলে রাধানগর ডিগ্রি কলেজ বটতলা মোড়ে একটি দোকানে বসেছিলেন রনি। এ সময় মিরাজুলের নেতৃত্বে দু’টি মোটরসাইকেলযোগে ৬ জন যুবক এসে রনির উপর হামলা করে। এ সময় রনিকে এলোপাথারী কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের ও অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

নারায়নপুরপাবনায় যুবককে কুপিয়ে হত্যাভাইস্তে রনিরনি হোসেন ওরফে ভাইস্তে রনিরাধানগররাধানগর ডিগ্রি কলেজ বটতলা
Comments (0)
Add Comment