কুড়িগ্রামের ফুলবাড়ীতে গাঁজাসহ দুই নারী আটক

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে তিন কেজি গাঁজাসহ দুই নারী-মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার দুপুরে বিজিবি বাদী হয়ে আটক দুই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ফুলবাড়ী থানায় সোপর্দ করেছে।

বিজিবি সুত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯ টার দিকে সীমান্ত এলাকা থেকে দুই নারী গাঁজাক্রয় করে আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৪৩ এর পাশ থেকে ১২শ গজ বাংলাদেশের অভ্যান্তরে মধ্য কাশিপুর আসলে টহলরত কাশিপুর ক্যাম্পের হাবিলদার মাসুদ রানার নেতর্ৃত্বে একদল বিজিবির সদস্য ওই নারীকে হাতেনাতে আটক করে। এসময় দুই নারীর কাজ থেকে তিন কেজি গঁাজা জব্দ করে বিজিবি।

আটক বাংলাদেশিরা হলেন,দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাংলা হিলি ইউনিয়নের মধ্য বাসুদেব পুর গ্রামের খোরর্শেদ আলমের স্ত্রী হেলেনা বেগম (৪৯) একই এলাকার মোশারফের স্ত্রী হামিদা খাতুন (৪৮)।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ছাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটক দুই নারীর বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে মামলা দায়ের করে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গাজাসহ দুই নারী আটকগাঁজা
Comments (0)
Add Comment