র‌্যাব-১২’র বিশেষ অভিযানে ডাকাতি মামলার পলাতক ১ শীর্ষ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র বিশেষ অভিযানে ডাকাতি মামলার পলাতক ০১ জন শীর্ষ ডাকাত গ্রেফতার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ০৯/০৭/২০২১ তারিখ রাত ১১.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালিয়ে ডাকাতি মামলার এজাহারভুক্ত আসামী মোঃ আব্দুর রশিদ (৪৬) পিতা তোয়াজ উদ্দিন মন্ডল, গ্রাম-মধুপুর, থানা শৈলকুপা, জেলা- ঝিনাইদহ (সূত্রঃ ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মামলা নং-১৫, তারিখ ১১/০৬/২০২১, ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০) কে নাটোর জেলার সদর থানা বাসষ্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আব্দুর রশিদ (৪৬) পিতা তোয়াজ উদ্দিন মন্ডল, গ্রাম-মধুপুর, থানা- শৈলকুপা, জেলা- ঝিনাইদহ কে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

র‌্যাব-১২
Comments (0)
Add Comment