উলিপুরে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যানের স্মরণে দোয়া মাহফিল

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে স্বজন সমাবেশের আয়োজনে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সফল স্বপ্ন সারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শনিবার (১০ জুলাই) দুপুরে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সভাকক্ষে উপজেলা স্বজন সমাবেশের আহবায়ক সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে ও যুগান্তরের উলিপুর প্রতিনিধি উত্তম কুমার সেনগুপ্ত লক্ষনের সঞ্চালনায় স্মরনসভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, এমএ মতিন কারিগরী ও কৃষি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, সহকারী অধ্যাপক নোমান ফেরদৌস খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক স.ম আল মামুন সবুজ, উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব ও হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন, কৃষকপাটির সভাপতি আলম মিয়া প্রমুখ।

বক্তারা যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। তারা বলেন, তিনি একাধিক প্রতিষ্ঠান গড়ে তুলে সেখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টির করেছেন। তার গড়ে তোলা প্রতিষ্ঠান দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।  এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সদস্য সচিব আল এনায়েত করিম রনি, সিনিয়র সাংবাদিক ইউনুস আলী, সাংবাদিক বাবলু মিয়া, আতাউর রহমান সবুজ, দীপক রায়, শিমুল দেব ও জিয়ন রায়হান । সভা শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করেন উলিপুর থানা মোড় মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ নুর ইসলাম। উল্লেখ্য, গত বছরের ১৩ জুলাই দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন।

উলিপুর প্রেসক্লাবনুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকীযমুনা গ্রুপ
Comments (0)
Add Comment