উপায় এর মাধ্যমে প্রদান করা যাবে ট্রাফিক পুলিশ জরিমানার টাকা

রাঙ্গামাটি প্রতিনিধি: ‘ ই ট্রাফিক প্রসিকিউশন প্রসেস ‘ প্রজেক্ট এর আওতায় রাঙ্গামাটি জেলা পুলিশ কর্তৃক দায়েরকৃত মামলা সমূহের জরিমানা ও ফিস/সার্ভিস চার্জ আদায় পদ্ধতি তাৎক্ষণিকভাবে একই স্থানে সম্পন্ন করার লক্ষ্যে রাঙ্গামাটি জেলা ট্রাফিক পুলিশ প্রথম পক্ষ এবং ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) দ্বিতীয় পক্ষ ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) তৃতীয় পক্ষের মধ্যে শর্ত সাপেক্ষে চুক্তিপত্র সম্পাদন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল ৪টায় পুলিশ সুপারের কক্ষে রাঙ্গামাটি ট্রাফিক বিভাগের ই-ট্রাফিক প্রসিকিউশন সিস্টেম চালু করার উদ্দেশ্য ইউসিবি ব্যাংক সহযোগী প্রতিষ্ঠান উপায় ও রাঙ্গামাটি জেলা পুলিশের সাথে চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মোহাম্মদ মীর মোদদাছছের হোসেন এবং ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) চট্টগ্রাম এর রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ ইফতেখারুজ্জামান চৌধুরী, ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) রাঙ্গামাটি ডিস্ট্রিবিউটর বাদশা আলম। এছাড়া রাঙ্গামাটি জেলা পুলিশের ট্রাফিক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

উপায় এর মাধ্যমে প্রদান করা যাবে ট্রাফিক পুলিশ জরিমানার টাকা
Comments (0)
Add Comment