সিরাজগঞ্জে ৬ বোতল দেশীয় মদসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জে ০৬ বোতল দেশীয় মদসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় ৩০/০৭/২০২১ তারিখ সন্ধ্যা ০৬.৩৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ভরমোহনী জোড় ব্রিজের পার্শ্বে আব্দুল হাই ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০২ বোতল (১১২৫ মিঃ লিঃ) দেশীয় মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মামুন আহম্মেদ(২০), পিতা-মোঃ আব্দুল হাই, সাং-ভরমোহনী, ২। মোঃ হাবিল উদ্দিন(২৪), পিতা-মোঃ তৌহিদুল ইসলাম, সাং-মাছিয়া কান্দি উভয় থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ।

২। ৩০/০৭/২০২১ তারিখ রাত ১১.১৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন ঘোষগাতী গ্রামস্থ তেঁতুলতলা হইতে শিবমন্দির রোডস্থ মেসার্স সিদ্দিকীয়া হোমিও হল এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৪ বোতল(২২৫০ মিঃ লিঃ) দেশীয় মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহার নিকট হতে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ সবুজ আলী (২১), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, সাং-ঘোষগাতী, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ এর বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় মদ ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সলঙ্গা ও উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশীয় মদর‌্যাব-১২
Comments (0)
Add Comment