মৌলভীবাজারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালন

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে জরুরি চিকিৎসা সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেছে মৌলভীবাজার জেলা পরিষদ। রোজ রোববার (৮ আগস্ট) জেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় জরুরি চিকিৎসা সামগ্রী হিসেবে ৮ সেট অক্সিজেন কনসেনট্রেটর (৫ লিটার), ৮ টি নেবুলাইজার মেশিন, ৬ সেট মাস্কসহ পাম্প মেশিন, ১৮০ পিস নন রিব্রিথিং মাস্ক, ৩০ টি পালস অক্সিমিটার, ২০ টি অক্সিজেন ফ্লো মিটার, ৪ টি পেশেন্ট মনিটর সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদকে হস্তান্তর করা হয়েছে। অনুষ্ঠানে নারীদের কর্মসংস্থানের জন্য ২০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

মৌলভীবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুনের সঞ্চালনায় জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।
বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান (জিকো), সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, মৌলভীবাজার বিএমএ সভাপতি ডা. শাব্বির হোসেন খাঁনসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মৌলভীবাজারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালন
Comments (0)
Add Comment