সাতক্ষীরা শহরের আমতলা মোড় এলাকায় বিদ্যুৎ স্পৃষ্টে এক শ্রমিকের মৃত্যু

রিজাউল করিম সাতক্ষীরা : সাতক্ষীরা শহরের আমতলা মোড় এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিদ্যুৎ শ্রমিকের নাম আমিরুল ইসলাম রনি (৩৫)। তিনি শহরের রাজারবাগান উত্তর পাড়া এলাকার মোসলেম আলীর ছেলে।

রাজারবাগান উত্তর পাড়া এলাকার রোকনুজ্জামান সুমন জানান, আমতলা মোড়ের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে আব্দুল আহাদের বাড়ির তৃতীয় তলায় বিদ্যুৎ সংযোগের কাজ করছিলেন আমিরুল ইসলাম। এ সময় অসাবধাণ বশতঃ বিদ্যুৎ সংযোগের ৩৩ হাজার ভোল্টের লাইনের সঙ্গে হাত স্পর্শ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। বাড়ির মালিক আব্দুল আহাদ জানান, বাড়ির তৃতীয় তলায় বিদ্যুৎ সংযোগের জন্য মিস্ত্রী আমিরুলকে সকালে ডেকে আনা হয়েছিল। তিনি ছাদে কাজ করছিলেন।

হঠাৎ শব্দ শুনে উপরে গিয়ে দেখি বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছেন আমিরুল। তার শরীর ঝলসে পুড়ে মারা গেছে। এদিকে, তার মৃত্যুতে স্বজনদের মাঝে শোকেছায়া নেমে এসছে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সাতক্ষীরা শহরের আমতলা মোড় এলাকায় বিদ্যুৎ স্পৃষ্টে এক শ্রমিকের মৃত্যু
Comments (0)
Add Comment