ঈশ্বরদীতে ৫ শত হকার ও শ্রমিক পরিবারে ঈদ উপহার দিলেন গালিবুর রহমান শরীফ

ঈশ্বরদীতে ৫ শত হকার ও শ্রমিক পরিবারে ঈদ উপহার বিতরণ ।

পাবনা প্রতিনিধি । পাবনার ঈশ্বরদী উপজেলায় প্রায় ৫ শ হকার ও শ্রমিক পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয় হয়েছে । আজ শক্রবার বিকেলে ঈশ্বরদী সাউথ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে রেলওয়ের ভাসমান হকার ও স্যানেটারী প্লাম্বার শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য বিশিস্ট সমাজসেবক গালিবুর রহমান শরীফ ।
সাবেক ভূমি মন্ত্রী ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বারবার নির্বাচিত এমপি প্রয়াত আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলুর চেহলাম উপলক্ষে দোয়া কামনায় প্রায় ৫ শ হকার ও শ্রমিক পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এটি ধারাবাহিক বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বিতরণ হলো। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সাবেক ভূমি মন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলু এমপির এপিএস কামরুল হাসান বুলবুল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় সহসম্পাদক ও ঈশ্বরদী আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক গুলজার হোসেনসহ যুবলীগ, ছাত্র লীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ। ঈদ উপহার বিতরণ কালে সমাজ সেবক গালিবুর রহমান শরীফ তার পিতার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করেন এবং সকলের মঙ্গল কামনায় দোয়া করেন।

ঈশ্বরদী উপজেলাঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগঈশ্বরদী নিউজঈশ্বরদীর খবরঈশ্বরদীর সংবাদগালিবুর রহমান শরীফপাবনা জেলা আওয়ামী লীগশামসুর রহমান শরীফ ডিলু
Comments (0)
Add Comment