শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবা সহ যুবক আটক

শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ইয়াবাসহ কামাল উদ্দিন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটকের সময় তার কাছ থেকে ২ হাজার পিচ উদ্ধার করা হওয়ার বিষয় টি গণমাধ্যম নিশ্চিত করেন শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন।

আটককৃত কামাল উদ্দিন চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ফদুয়া এলাকার মৃত জামান উল্লাহর ছেলে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) সন্ধ্যা পাঁচটার দিকে পৌর এলাকার মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের কলাবাগান নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, উপজেলার কলাবাগান এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে এসআই মোঃ দেলোয়ার হোসেন, সঙ্গীয় এএসআই মোঃ ওমর ফারক, কং/৪৭৩ ইসমাইল হোসেন, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা, গাজীপুর এর নির্দেশক্রমে শ্রীপুর থানাধীন কেওয়া পশ্চিম খন্ড সাকিনস্থ মাওনা টু শ্রীপুরগামী রাস্তার মাদকদ্রব্য অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ওই মাদক ব্যবসায়ী।

তবে তাকে আটক করতে সমর্থ হয় পুলিশ।পরে তার কাছ থাকা প্লাস্টিকের কাগজে মোড়ানো কাপড়ের ব্যাগ থেকে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়।আটক ব্যক্তি চট্টগ্রাম থেকে মাদক এনে দেশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করতো বলে প্রাথমিক ভাবে পুলিশের কাছে স্বীকার করে। ওসি আরও জানান, এ ঘটনায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) দেলোয়ার হোসেন হয়ে একটি মামলা দায়েরের করেন।

শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবা সহ যুবক আটক
Comments (0)
Add Comment