বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শপথ অনুষ্ঠান পরিচালনার লক্ষ্যে চুড়ান্ত প্রস্তুতিমূলক সভা

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শপথ অনুষ্ঠান পরিচালনার লক্ষ্যে চুড়ান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ ১৩ ডিসেম্বর সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এসময় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ সহ আরো অনেক ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষের অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্য মন্ডিত করার জন্য সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে কারণ বিজয় সবার। ১৯৭১ সালে বাংলার স্বাধীনতা অর্জনের জন্য ধর্ম জাতি সকল কিছু নির্বিশেষে সকল বাংলার মানুষ দেশকে ভালোবেসে দেশের সম্মানে নিজেদের জীবন উৎসর্গ করেছিল। তাই তাদের স্মরণে বিজয় দিবসের সকল কর্মকান্ড কে সফল করার জন্য সকলকে একযোগে কাজ করার আহ্বান জানানো হয়।

বিজয়ের সুবর্ণ জয়ন্তী
Comments (0)
Add Comment