জানাজায় আসার পথে মাইক্রো দুর্ঘটনায় আহত ৬

সাইফুর নিশাদ , নরসিংদী প্রতিনিধি : জানাজায় আসার পথে মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় চালকসহ একই পরিবারের ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চালকসহ গুরুতর আহত ৩ জন চিকিৎসার্থে ঢাকায় প্রেরন করা হয়েছে।

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চর সনমানিয়া গ্রামের সাবেক স্বাস্থ্যকর্মী আব্দুল বাতেনের জানাজায় অংশ নিতে চট্রগ্রাম থেকে আসার পথে তার নিকটাত্মীয়দের বহনকারী একটি মাইক্রো মঙ্গলবার ভোর ৩ টার দিকে দুর্ঘটনায় পতিত হয়। মাইক্রোটি চট্রগ্রাম থেকে চর সনমানিয়া আসার পথে মনোহরদীর হিতাশী নামক স্থানের রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। এতে মাইক্রো আরোহী মনসুর আহমেদ বুলবুল (৪০),মুজিবুর(৪০) ও তার স্ত্রী জেনিয়া (২৮), ছেলে আজিম (১১) ও মেয়ে মাঈশা (৮) আহত হন।দুর্ঘটনায় গাড়ীর চালকও মারাত্মক আহত হন। তাদের ৪ জনকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

আঘাত গুরুতর বিবেচনায় বুলবুল ঢাকায় প্রেরীত হন।পরে মুজিবুকেও ঢাকায় প্রেরন করা হয় বলে তার পারিবারিক সূত্রে জানা যায়। মুজিবুরের ভাই হাসেন আলী জানান, গুরুতর আহত চালকও ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মনোহরদী থানার ওসি আনিচুর রহমান খবরটি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও রাস্তায় যান চলাচল স্বাভাবিক করেছে এবং এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান আছে।

জানাজায় আসার পথে মাইক্রো দুর্ঘটনায় আহত ৬
Comments (0)
Add Comment