নাটোরের উন্নয়ন চিন্তা নিয়ে মতবিনিময় সভা

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: নাটোরের উন্নয়ন চিন্তা নিয়ে নাটোর প্রেসক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সদ্য প্রাক্তন সভাপতি জালাল উদ্দিন এবং সাবেক সভাপতি রনেন রায়। নাটোর প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ শহীদুল হক সরকার সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

সভায় বক্তারা বলেন, বিচার, আইন ও নির্বাহী বিভাগের সমন্বিত প্রচেষ্টায় দেশের উন্নয়ন ও সুশাসন নিশ্চিত হয়। এক্ষেত্রে সংবাদ মাধ্যম চালিকা শক্তি হিসেবে কাজ করে। উন্নয়ন ও অনিয়মের প্রশ্নে সংবাদ মাধ্যমকে হতে হবে নির্ভিক, আপোষহীন। বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সকলের মধ্যে দেশপ্রেম থাকলে এই উন্নয়ন প্রচেষ্টা হবে টেকসই এবং এগিয়ে যাবে প্রজন্ম থেকে প্রজন্মে। শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, সামাজিক ও মানবিক উন্নয়ন নিশ্চিত করা প্রয়োজন। তবেই সমাজ বাসযোগ্য থাকবে।
বঙ্গবন্ধুর ঘোষিত দ্বিতীয় রাজধানী হিসেবে নাটোরকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে সমন্বিত প্রচেষ্টা গ্রহন করা হবে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উল্লেখ করেন। নাটোর প্রেসক্লাবের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত একটি আধুনিক প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণ কাজে সর্বাঙ্গিন সহযোগিতার ঘোষণা দেন নেতৃবৃন্দ।

 

নাটোরের উন্নয়ন চিন্তা নিয়ে মতবিনিময় সভা
Comments (0)
Add Comment