পাবনা কলেজে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

পাবনা প্রতিনিধি : মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আনন্দ উৎসবমুখর পরিবেশে উদযাপন করেছে শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত পাবনা কলেজ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় পাবনা কলেজের পক্ষ থেকে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে কলেজ মিলনায়তনে আয়োজন করা হয় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল।

পাবনা কলেজের অধ্যক্ষ জু হা মো. আতিকুল্লা’র সভাপতিত্বে ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন উপাধ্যক্ষ রাশেদ হোসেন ফারুক রনি, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মোশাররফ হোসেন, সহকারী অধ্যাপক মির্জা আলী হায়দার, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক আবুল কালাম আজাদ, শিক্ষক কাজী হামিদুর রহমান এবং একাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ। কবিতা আবৃত্তি করেন প্রভাষক জেসমিন আরা আখি।

এ সময় শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক ডক্টর আলমগীর হোসেন, পারভীন আরা, বিকাশ রঞ্জন কর, সৈয়দ গোলাম মোস্তফা, বিপুর বিশ্বাস , সামিম হোসেন, কিসমত আলী, আব্দুল আলীম, বিপ্লব আলম খান, আবু সাঈদ, শায়রা আক্তার, মাহফুজুল হক, খন্দকার মইনুল ইসলাম, আরিফ আহমেদ সিদ্দিকী, উর্মি হাসান, সানজিদা জাহান, তন্দ্রা চক্রবর্তী, আল মাহমুদ, বাবর আলী মালিথা, হেলাল উদ্দিনসহ বিভিন্ন বিভাগের শিক্ষকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শুরুর আগে কেক কাটা হয়। শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোহাম্মদ হাফিজুল্লাহ।

পাবনা কলেজে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
Comments (0)
Add Comment