কাপ্তাই যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল-প্রতবাদ সভা

মাহফুজ আলম,স্টাফ রিপোর্টার : কাপ্তাই যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল-প্রতবাদ সভা অনুষ্ঠিক হয়েছে । আজ (৩০ আগষ্ট) মঙ্গলবার সকাল ১০টায় রাঙ্গামাটি জেলা যুবলীগ, পৌরসভা ও সদর যুবলীগের উদ্যোগে কয়েকশত নেতা কর্মিদের অংশগ্রহনে রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল পরিচালনা করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে প্রতিবাদ সভার আয়োজন প্রতিবাদে রাঙ্গামাটি জেলা সদরে আজ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ করে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। রাঙ্গামাটি জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মুহাম্মদ কাজলের সঞ্চালনায় এবং জেলা যুবলীগের সভাপতি মো আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ সভাপতি শহীদুল ইসলাম স্বপন,পৌর যুবলীগের সভাপতি মো খায়ের,সাধারন সম্পাদক ওহাব,কপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি ও কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো নাসির উদ্দিন,সাধারন সম্পাদক তানবির আহামেদ সিদ্দিকি,ভুষনছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশিদ মামুন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,কাপ্তাই চিৎমরমে উক্যাসিং মারমা ওপড় হওয়া সন্ত্রাসী হামলাটি খুবই ন্যাক্কারজনক।প্রতিনিয়ত পাহাড়ের সন্ত্রাসী সংগঠনের টার্গেটে পরিনত হয়েছে জেলা আওয়ামী লীগ ও তার অংগসংঠনের নেতাকর্মীরা। তারা প্রশাসনের নিকট উক্যাসিং মারমাসহ সকল আওয়ামী নেতৃবৃন্দের হত্যাকান্ডের সাথে জড়িত সকল অভিযুক্তদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনে আহবান জানানো হয়।।

কাপ্তাই যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ
Comments (0)
Add Comment