শেখ ফজলে শামস্ পরশ রোগ মুক্তির জন্য দোলন বিশ্বাসের উদ্যোগে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :  করোনাভাইরাসে আক্রাক্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের রোগ মুক্তির জন্য সর্ব স্তরের নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আজ শুক্রবার (৩০-সেপ্টেম্বর) বাদ জুম্মা যুবলীগের চেয়ারম্যানশেখ ফজলে শামস্ পরশের করোনায় আক্রান্ত হওয়ায় তার সুস্থার জন্য পাবনা -৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি পুত্র, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক, ঈশ্বরদী উপজেলা যুবলীগের কর্মীবান্ধব যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস নির্দেশনায় ঈশ্বরদী উপজেলা সাহাপুর ইউনিয়নের আলহাজ্ব মোড় বাজার মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত হওয়ায় তার ও পরিবারের সদস্যদের রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। যুবলীগ চেয়ারম্যানের দ্রুত সুস্থতার জন্য দেশব্যাপী সব মসজিদে দোয়া ও মন্দির, গীর্জা এবং প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা সভার আয়োজন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন তিনি।

শেখ ফজলে শামস্ পরশ রোগ মুক্তির জন্য দোলন বিশ্বাসের নির্দেশে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত
Comments (0)
Add Comment