বাজুস পাবনা জেলা শাখার নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত 

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) পাবনা জেলা শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
আজ মঙ্গলবার (২৯ নভেম্বর ) বেলা ১২ টায় পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টীজ মিলনায়তনে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাজুুস পাবনা জেলা শাখা কমিটির সাবেক আহবায়ক ও নির্বাচন কমিটির সদস্য শেখ রতন। এসময় বাজুস পাবনা জেলা শাখার নবনির্বাচিত ৩১ জন সদস্য শপথ গ্রহণ করেন। 
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাজুস পাবনা জেলা শাখা নির্বাচন বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সত্য মারায়ন শেঠ,   আপিল বোর্ডের সদস্য নজরুল ইসলাম, হেলাল উদ্দিন প্রমুখ।
গত ১৪ নভেম্বর বাজুস পাবনা জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়। ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত ওই নির্বাচনে কুতুব উদ্দিন শেখ সুইট সভাপতি ও সাইদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
বাজুস নবনির্বাচিত কমিটিসহ জুয়েলার্স ব্যবসয়ীরা তাদের বক্তব্যে  সারা দেশের জুয়েলার্স ব্যবসায়ীদের সংগঠিত করার মাধ্যমে এই শিল্পের আধুনিকায়তন ও প্রসারে বাজুস কেন্দ্রীয় সভাপতি সায়েম সোবহান আনভীরকে  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
শপথ গ্রহণ শেষে বাজুস পাবনা জেলা শাখার সভাপতি কুতুবউদ্দিন সেখ সুইট বলেন, দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এমডি ও বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের হাত ধরে বাজুস পাবনা জেলা শাখা এগিয়ে যাবে বহুদুর, দেশের নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে পরিনত হবে এই প্রত্যাশা করছি।
বাজুস পাবনা জেলা শাখা
Comments (0)
Add Comment