পাবনায় রিকশাচালক মামুন হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার; হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুনকে গুলি করে হত্যা মামলার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি।

গ্রেপ্তারকৃতরা হলেন, আনোয়ার উদ্দিন, ইব্রাহিম হোসেন ও সাকিবুর রহমান।

আজ শনিবার (১৪ জানুয়ারি ) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয় চত্বরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আকবর আলী মুন্সী।

তিনি বলেন,ঈশ্বরদীর পশ্চিম টেংরি এলাকায় ভুটভুটি ও পিকআপের সংঘর্ষে পিকআপের সামনের গ্যাস ভেঙে যায়। তার ক্ষতিপূরণ আদায় করা নিয়ে স্থানীয়দের সাথে আনোয়ারের শ্যালক সুজনের কথা কাটাকাটি হয়। সুজন ফোনে তার দুলাভাই আনোয়ার উদ্দিনকে জানালে তিনি তার লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় আনোয়ারের গুলিতে রিকশাচালক মামুন মারা যায়।

ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গত তিনদিনে অভিযান চালিয়ে ঈশ্বরদীর আরামবাড়িয়া থেকে আনোয়ার, পাকশী থেকে ইব্রাহিম ও রাজশাহীর চারঘাট থেকে সাকিবকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় হত্যায় ব্যবহৃত পিস্তল ও তিন রাউন্ড গুলি। গ্রেপ্তারকৃত আনোয়ার এর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় চুরি, মাদক ও মারামারির চারটি মামলা রয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত ইব্রাহিম হত্যায় নিজের দোষ স্বীকার করে আদালকে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

গত ৪ জানুয়ারী রাতে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুনকে গুলি করে হত্যা করে আনোয়ার। আহত হয় ২ জন।

পাবনায় রিকশাচালক মামুন হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার
Comments (0)
Add Comment