তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে যাওয়ায় মঙ্গলবার পাবনায় প্রাথমিক ও মাধ্যমিকের সব শিক্ষা প্রতিষ্ঠান একদিনের জন্য বন্ধ!

পাবনা প্রতিনিধি : তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে যাওয়ায় পাবনা জেলায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক কার্যক্রম মঙ্গলবার (২৩ জানুয়ারি) একদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার দিবাগত মধ্যরাতের নোটিশে সোমবারও একদিনের জন্য প্রাথমিক ও মাধ্যমিকের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে পাবনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিক মোহাম্মদ ইউসুফ রেজা ও জেলা শিক্ষা অফিসার রোস্তম আলী হেলালী স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ‘বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী পাবনার তাপমাত্রা ১০ ডিগ্রী সেলসিয়াসের নীচে হওয়ার সম্ভাবনা থাকায় শিক্ষা দপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সাথে কথা বলে ২৩ জানুয়ারি মঙ্গলবার পাবনা জেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক কার্যক্রম এক দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

ঈশ্বরদী আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, সোমবার (২২ জানুয়ারি) সকাল ৬টায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। রবিবার (২১ জানুয়ারি) সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৯ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।

প্রসঙ্গত, রোববার দিবাগত গভীররাতে জেলা শিক্ষা অফিসের নোটিশ জারী করা হলেও সোমবার সকালে অধিকাংশ শিক্ষার্থী ও অভিভাবকরা না জানায় স্কুলে এসে হয়রানী ও বিড়ম্বনার শিকার হন।

প্রাথমিক
Comments (0)
Add Comment