পাবনায় সাংবাদিক ও ভাষাসৈনিক আনোয়ারুল হকের স্মরণ সভা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাংবাদিক ও ভাষাসৈনিক আনেয়ারুল ইসলামের পঞ্চম মৃত্যুবাষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার ( ৩০ জানুয়ারী ) দুপুরে পাবনা মিডিয়া সেন্টারের আয়োজনে মিডিয়া সেন্টারে পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে ও সাংবাদিক ও উন্নয়নকর্মী কামাল সিদ্দিকীর সঞ্চালনায় স্মরণ সভায় অতিথি হিসেবে স্মৃতিচারণ করেন পাবনা ডায়াবেটিস সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম । পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন, সাংবাদিক ও লেখক এবাদত আলী, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আখতারুজ্জামান আখতার, ব্যবসায়ী সাঈদ আকতার, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আখিনুর ইসলাম রেমন, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, বাঁচতে চাই সমাজ উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু, প্রয়াত আনেয়ারুল হকের ছেলে সুশোভন হক টুটুল, বৌমা সাবিনা পারভীন রিপা, সহকারী অধ্যাপক লিমন আমির, পাবনা প্রেসক্লাব সদস্য এসএম আলাউদ্দিন।

বক্তারা বলেন, প্রয়াত আনোয়ারুল হক ছিলেন সৎ, নির্ভিক, আদর্শবান একজন সাংবাদিক। এই প্রজন্মের সংবাদ কর্মিদের তাঁকে অনুসরণ করা উচিৎ।

অন্যন্যার মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইছামতির নির্বাহী সম্পাদক মোসতাফা সতেজ, ব্যবস্থাপনা সম্পাদক মোখলেসুর রহমান বিপ্লব, দৈনিক যায়যায়দিনের আরিফ আহমেদ সিদ্দিকী, দৈনিক কালের কন্ঠের পাবনা জেলা প্রতিনিধি প্রবীর সাহা, দীপ্ত টিভির শামসুল আলম, ঢাকাপোস্টের রাকিব হাসনাত প্রমুখ।

আনোয়ারুল হক
Comments (0)
Add Comment