চাটমোহরে চারটি মাদ্রাসায় বিতরণ করা হলো পবিত্র কোরআন শরীফ

নিজস্ব প্রতিবেদক : সবার ভালবাসায় আর সহযোগিতায় পাবনার চাটমোহর উপজেলার চারটি হাফিজিয়া মাদ্রাসায় পবিত্র কোরআন শরীফ বিতরণ সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) চাটমোহর উপজেলার মথুরাপুর বাজার জামে মসজিদে বাদ জুমআ কোরআন শরীফ বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন, মথুরাপুর বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা সাব্বির আহমেদ, মসজিদের সভাপতি দেওয়ান শাহাবুর রহমান চন্দন, সাংবাদিক শাহীন রহমান প্রমুখ।

এ সময় বাহাদুরপুর জামিয়া ক্বওমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আলতাফ হোসাইন, আটলঙ্কা প্রফেসর বয়েন উদ্দিন ডিগ্রী কলেজের প্রভাষক নূর মোহাম্মদ বেনজীর, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আজিজুল সরকার, অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব সিদ্দিকুর রহমান, মথুরাপুর হযরত ওমর (রা.) ক্বওমিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আতিকুর রহমান, জামিয়া আয়েশা (রা.) বালিকা মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, মথুরাপুর বাজার জামে মসজিদের কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, সাংবাদিক শিক্ষক এম এ জিন্নাহ, সাংবাদিক আব্দুল লতিফ রঞ্জু সহ মাদ্রাসার হাফেজরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কোরআন শরীফ বিতরণে সহযোগিতাকারী এবং তাদের আত্মীয় স্বজনদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাহাদুরপুর জামিয়া ক্বওমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আলতাফ হোসেন।

এরপর বাহাদুরপুর জামিয়া ক্বওমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা,
মথুরাপুর হযরত ওমর (রা.) ক্বওমিয়া মাদ্রাসা ও এতিমখানা, মথুরাপুর জামিয়া আয়েশা (রা.) বালিকা মাদ্রাসা, ও চাটমোহর হযরত ফাতেমা (রা.) মহিলা হাফিজিয়া মাদ্রাসার মুহতামিমের হাতে মোট ২৩০ পিস কোরআন শরীফ ও ২৩০ পিস রেহাল তুলে দেয়া হয়।

চাটমোহরে চারটি মাদ্রাসায় বিতরণ করা হলো পবিত্র কোরআন শরীফ
Comments (0)
Add Comment