দালিফ ফাউন্ডেশনের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি : পাবনার স্বেচ্ছাসেবী সংগঠন দালিফ ফাউন্ডেশন ইতোমধ্যে গড়িব দুঃখী মানুষের সেবায় আত্মনিয়োগ করে যথেষ্ট সুনাম অর্জন করেছে। প্রতিবন্ধি শিশুদের স্বাস্থ্য ও শিক্ষা এবং অর্থায়ন করাসহ প্রতি বছের ঈদ ও রোজার মধ্যে অসহায়দের মাঝে সামগ্রী বিতরণ ও বয়ঃসন্ধিতে থাকা কিশোর- কিশোরীদের কাউন্সিলিং করে এ প্রতিষ্ঠানটি।
এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার ৪ এপ্রিল সকাল ১১ টায় ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় গোপালপুর বকুলের গলিতে ২১ জন দুঃস্থদের মাঝে ৫ হাজার টাকার সমপরিমান মূল্যের ঈদসামগ্রী বিতরণ করা হয়।
পোলাও’র চাউল ১কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল আধা লিটার, লবন আধা কেজি, কাঠি সেমাই ১প্যাকেট, সোনালী মুরগী ১কেজি ওজনের ১টা ও রিক্সা ভাড়া বাবদ নগদ টাকা ১শ টাকা বিতরণ করা হয়।
প্রতিষ্ঠানের সভাপতি ফরিদুল ইসলাম খোকন’র সভাপতিত্বে এবং কার্যনির্বাহী পরিষদের সদস্য দেওয়ান মাজহারুল ইসলাম মুন্নু’র সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য দেন যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল হোসেন পায়েল ও কোষাধ্যক্ষ ফজলে রাব্বি ফারুক।
সেখানে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আলমগীর সম্রাট, ইলেকট্রনিক ও প্রিন্ট মিয়ার সাংবাদিকবৃন্দ ও ২১ জন অসহায় নারী ও পুরুষ।
দালিফ ফাউন্ডেশন
Comments (0)
Add Comment