জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন  কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিনন্দনে ছেঁয়েগেছে সামাজিক যোগাযোগ মাধ্যম

মাহফুজ আলম,নিজস্ব প্রতিবেদক : এমনি কর্মকর্তা জনগণ চায়, জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান ( সংশোধন) নীতিমালা ২০২১ অনুযায়ী ২০২৩ ২৪ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দীন। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে কাপ্তাই উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

গেল ৩০ জুন সকা‌লে রাঙামা‌টি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে   জাতীয় শুদ্ধাচার পুরস্কার (২০২৩-২০২৪) এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে কাপ্তাই ইউএনও কে এই‌ পুরস্কার প্রদান করা হয়।

রাঙামা‌টি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ মোশারফ হোসেন খান আনুষ্ঠানিকভাবে নিজ হাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিনকে শুদ্ধাচা‌রের স্বীকৃ‌তি স্বরুপ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন  বলেন, আমার ভবিষ্যত কর্মময় জীবন ও কর্মস্পৃহা এ পুরস্কার পথপ্রদর্শক  হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।

কাপ্তাই
Comments (0)
Add Comment