পাবনার সুজানগরের মালফিয়ায় মাদার তেরেসা প্রতিবন্ধী সংগঠনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ

পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের মালফিয়া গ্রামে মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

নিজস্ব প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের মালফিয়া গ্রামে মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । আজ সকালে ৭৬ নং মালফিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অসহায় প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ জানান তার নিজের এবং মালফিয়া গ্রামের মো: সেলিম আহমেদ, জয়নাল আবেদীন, মো: আজাদ বিশ্বাস সহ অন্যান্যদের সহযোগীতায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় । নাজিরগঞ্জ ও মানিকহাট ইউনিয়নের আব্দুস সালাম,শফিকুল ইসলাম, রাকিব মন্ডল, কেসমত হোসেন, অন্তরা খাতুন , মো: মিলন প্রামানিক,মোছা: কামনা খাতুন, মোছা: মিরা খতুন, মো: কোরবান শেখ, মো: সাইদ মন্ডল মো: মো: হযরত হোসেন, মো: রহিম প্রামানিক সহ ৩৫ জন অসহায় ও অসচ্ছল শারীরিক, দৃষ্টি, মুক ও বধির প্রতিবন্ধীদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের কার্যকরী সদস্য দেলোয়ার হোসেন,শফিকুল ইসলাম শফি ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা: তুষার মাহমুদ,শিপন আহমেদ,আনিসুর রহমান লাল,আমিরুল ইসলাম,সুলতান মাহমুদ,ফারুকুজ্জামান,আরিফ বিশ্বাস প্রমূখ।


মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক প্রবীর সাহা সমাজের বিত্তশালী মানুষকে এভাবে অসহায় প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান । মালফিয়াতে মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠন প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা একটি সেচ্ছাসেবী সংগঠন ।

নাজিরগঞ্জ নিউজপাবনা জেলাপাবনা নিউজমাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনমালফিয়াসুজানগর উপজেলা
Comments (0)
Add Comment