রানা মাস্টার স্মৃতি ফুটবলে প্রণব সাহা স্মৃতি ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

পাবনা প্রতিনিধি : পাবনা চাটমোহরে বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টে প্রণব সাহা স্মৃতি ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (০৭ অক্টোবর) বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলায় নারিকেল পাড়া স্পোটিং ক্লাবকে টাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় প্রণব সাহা স্মৃতি ফুটবল একাদশ। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহল, চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির পরিচালক নূরে আলম মেহেদী সঞ্জু, চাটমোহর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এসএম মোজাহারুল হক।

বিজয়ী দলের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী বিকাশ সাহা বলেন, আমার প্রয়াত ছোট ভাই প্রনব সাহা খেলাধুলা খুবই পছন্দ করতো। তাই তার স্মৃতি ধরে রাখার জন্যই ২০২০ সালে প্রণব সাহা স্মৃতি ক্লাব প্রতিষ্ঠা করেছি। ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন তিন ফরমেটের খেলাধুলায় অংশ নেয় এই ক্লাব। আগামীতেও বিভিন্ন টুর্নামেন্টে অংশ নেয়ার কথা জানান তিনি। গত ০২ সেপ্টেম্বর শুরু হয় এই ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসর। এতে পাবনাসহ বিভিন্ন জেলার আটটি দল অংশ নেয়। টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন প্রণব সাহা স্মৃতি ফুটবল একাদশের গোলরক্ষক ফিজার। টুর্নামেন্টের খেলাগুলো পরিচালনায় প্রধান পরিচালকের দায়িত্ব পালন করেন এস এম জাহিদুজ্জামান কাকন। তার দুই সহকারি ছিলেন ইয়াহিয়া সরকার ও ফিরোজ আহমেদ। উল্লেখ্য, চাটমোহরে ভূমিহীন আন্দোলনের পুরোধা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাস্টারের স্মৃতি ধরে রাখতে তার পরিবারের পক্ষ থেকে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টসাহা স্মৃতি ফুটবল একাদশ
Comments (0)
Add Comment