বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ : অনলাইন কুইজের ১ম পর্বের ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিনিধি : বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ উপলক্ষ্যে গিগাবাইট এর সৌজন্যে এবং কমপিউটার জগৎ এর আয়োজনে যে অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে তার প্রথম পর্বের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

টানটান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে চলেছে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩’র আসর। ১০টি দেশের অংশগ্রহণে চলমান এই টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা চলছে এখন। গ্রপ পর্ব শেষে পয়েন্টের ভিত্তিতে শীর্ষ ৪টি দল সেমি-ফাইনালে উন্নীত হবে। বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের এই লড়াইকে ঘিরে বাংলাদেশের ক্রিকেটপ্রেমী দর্শকদের উৎসাহ- উদ্দীপনার কোন কমতি নেই। তাদের কাছে বিশ্বকাপের এই আসরকে আরও বেশি উপভোগ্য করে তুলতেই অনলাইন কুইজের এই আয়োজন।

৫ পর্বে অনুষ্ঠিতব্য অনলাইন কুইজ প্রতিযোগিতার প্রথম পর্বে অংশ নিয়েছেন মোট ৬৭৪৯ জন প্রতিযোগী যার মধ্যে ৮১৯ জন প্রতিটি (৪টি) প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। পরবর্তীতে তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নিম্নোক্ত ১০ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা
হয়েছে : কুইজের প্রথম পর্বের ১০ জন বিজয়ী হলেন :

রেজা আসিফ, আহমদ শাহ আদিল, তানজিনা মোস্তফা, কাজী আশরাফুল ইসলাম, রাশেদ আহমেদ, মো: রবিউল ইসলাম, মোহাম্মদ মুশফিকুর রহমান, আহমদ শাহ আদিল, সুধীর বরণ মাঝি, হাফিজ। প্রথম পর্বের উপরোক্ত ১০ জন বিজয়ীর প্রত্যেককে ৫০০ টাকা করে মোট ৫০০০ টাকা শীঘ্রই মোবাইল টপ-আপ করা হবে। এখানে উল্লেখ্য, ৫ পর্বের এই অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদেরকে মোট ২৫ হাজার টাকার ৩৫টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। ইতিমধ্যেই অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্ব শুরু হয়েছে, যা চলবে আগামী ২রা নভেম্বর বাংলাদেশ সময় রাত ১১টা পর্যন্ত।

অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্বে অংশ নিতে ক্লিক করুন:
https://computerjagat.com.bd/post/2906
অনলাইন কুইজ প্রতিযোগিতার ১ম পর্বের প্রশ্নসমূহ:
https://computerjagat.com.bd/post/2660

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩
Comments (0)
Add Comment