আব্দুর রহমান বিশ্বাস ও আক্তারুজ্জামান মিন্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

এস এম রিমন হোসেন, নিজস্ব প্রতিনিধি: পাকশী ইউনিয়নের বাঘইল সরদারপাড়া লালন একাডেমি আয়োজনে চাইনিজ বার ফুটবল টুর্নামেন্ট ২০২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৪-সেপ্টেম্বর) বিকেলে বাঘইল স্কুল এন্ড কলেজ এর খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলার আয়োজক ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাঘইল গ্রামের কৃতি সন্তান জাতীয় ও আন্তর্জাতিক হাইজাম্পের বাংলাদেশ রেকর্ড ধারী, বিশ্ব অ্যাটলেটিক্সের হাই জাম্পের ২৯ নম্বর অ্যাথলেটর , বাঘইল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী মোঃ সজীব হোসেন।

জমজমাট এ টুর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন পাবনা ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা বিএনপির সাবেক সভাপতি, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য , বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সিরাজ সরদার।

টুর্নামেন্ট কমিটির সভাপতি আলাউদ্দিন সরদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পাকশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম তপন সরদার,বাঘইল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ও পাবনা জিয়া পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মহরম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টি এ পান্না, ৯ নং ওয়ার্ড বিএনপি’র সেক্রেটারি আজিহক সরদার, আব্দুল কালাম,সাবেক পাকশী ইউনিয়নের ছাত্রদলের সাবেক সভাপতি এনামুল হক,বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার আক্তার মল্লিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা পরিচালনা করেন পাকশি ট্রেনিং সেন্টারের কোচ রেফারি মো. নুরুল হক। সহযোগী রেফারির দায়িত্ব পালন করেন আয়ান ও বিজয় ।

চমৎকার উপস্থাপনের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন ধারা ভাষ্যকার রিভেন। এর আগে ০৮টি দলের অংশগ্রহণে ৭ সেপ্টেম্বর ২০২৪ টুর্নামেন্টের উদ্বোধন হয়েছিল।

ফাইনাল খেলা উপভোগ করতে দূর-দূরান্ত থেকে দর্শকের উপস্থিতিতে মাঠ প্রাঙ্গণে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে কিন্তু বৃষ্টির কারণে উৎসব ও আমেজের কিছুটা বিঘ্ন ঘটায়। কর্ণফুলী একাদশ এবং সুরমা একাদশের মধ্যে খেলাট ২-০ গোলে কর্ণফুলী একাদশ এগিয়ে থাকে এবং গোল শূন্য হয়ে মাঠ থেকে ফেরত যান সুরমা একাদশ।নির্ধারিত সময়ে খেলাটির শেষ হয়। কর্ণফুলী একাদশ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে।

প্রধান অতিথি তার বক্তব্যে খেলার শুরুতে গণমাধ্যমকে বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।’
তিনি আরও বলেন, ‘পাকশী ইউনিয়নে এ ধরনের যেকোনো টুর্নামেন্টের আয়োজন করা হলে আমি আপনাদের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব।’

আব্দুর রহমান বিশ্বাস ও আক্তারুজ্জামান মিন্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট
Comments (0)
Add Comment