শীতার্তদের মাঝে পাবিপ্রবি ছাত্রলীগের কম্বল বিতরণ

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও দরিদ্র শীতার্ত শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ফেব্রুয়ারি)বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস স্বাধীনতা চত্বরে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

শীতবস্ত্র বিতরণে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ কামাল হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের দায়িত্ব প্রাপ্ত নেতাকর্মীএবং দরিদ্র ও সাধারণ শিক্ষার্থীরা।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক ড. কামাল হোসেন বলেন শিক্ষা, শান্তি ও প্রগতি পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ খুবই প্রশংসনীয়। এরকম সামাজিক কর্মকান্ড পরিচালনা করার জন্য পাবিপ্রবি ছাত্রলীগসহ দেশের সর্বস্তরের নেতাকর্মীকে আহব্বান জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

এছাড়াও অনুষ্ঠানে ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বরাবরই মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে আছেও ভবিষ্যতে থাকবে। শিক্ষার্থীদের সর্ববস্থায় পাবিপ্রবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

উল্লেখ্য,উল্লেখ্য, দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী এই ছাত্র সংগঠনটি ১৯৪৮ সালের ৪ জানুয়ারি প্রতিষ্ঠিত হয়। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.