শতভাগ প্রবাসীদের উপস্থিতিতে গোপালগঞ্জ ফাউন্ডেশন ইফতার মাহফিল অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে গোপালগঞ্জ ফাউন্ডেশন আমেরিকা ইনক’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ এপ্রিল রোববার সন্ধ্যায় জ্যামাইকার তাজমহল পার্টি হলে এই মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন ডেপুটি কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান, জাতিসংঘে বাংলাদেশ মিশনে নিযুক্ত প্রেস মিনিষ্টার নূর এলাহী মিনা, একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রথীন্দ্র নাথ রায়, সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী শহীদ হাসান, সাপ্তাহিক ঠিকানা’র প্রধান সম্পাদক মুহাম্মদ ফজলুর রহমান, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক দাউদ ভূইয়া, ট্রাষ্টি বোর্ডেও চেয়ারম্যান আশরাফ আলী চৌধুরী, পৃষ্ঠপোষক শেখ মোহাম্মদ আলাউদ্দিন, সাবেক সভাপতি জিএইচ আরজু, বিএম জাকির হোসেন হিরু ও খসরুল আলম, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুজ্জামান সরদার প্রমুখ। খবর ইউএনএ’র।

ফাউন্ডেশনের সভাপতি রমাকান্ত বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ দোয়া পরিচালনা করেন মওলানা মুকিত চৌধুরী। মাহফিল পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান। মাহফিলে বিশেষ দোয়ায় ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

মাহফিলের আয়োজকদের দাবী অতিথি ব্যতিত শতভাগ গোপালগঞ্জবাসী সপরিবারে এই মাহফিলে উপস্থিত ছিলেন। ফলে দুই শতাধিক প্রবাসীর অংশগ্রহণে মাহফিলটি গোপালগঞ্জবাসীদের মিলনলোয় পরিণত হয়। ইফতার পরবর্তী সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন ডেপুটি কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান, ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক দাউদ ভূইয়া প্রমুখ।

মাহফিলে বক্তারা গোপালগঞ্জ ফাউন্ডেশন ফাউন্ডেশনের কর্মকান্ডের প্রশংসার পাশাপাশি প্রবাসী ও দেশবাসী বিশেষ করে গোপালগঞ্জের মানুষের কল্যাণে আরো ভূমিকা রাখার উপর গুরুত্বারোপ করেন। এজন্য তারা শিক্ষা বৃত্তির মাধ্যমে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.