নিউইয়র্কে বাংলাদেশী কারেকশন সোসাইটির ইফতার মাহফিল

0

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে ধর্মীয় উৎসব আমেজে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশী কারেকশন সোসাইটির ইফতার মাহফিল। ব্রঙ্কসের খলিল হালাল চায়নিজ রেষ্টুরেন্টে গত ২৩ এপ্রিল শনিবার এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি ওএটিএইচ কমিশনার অসীম রেহমান। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশী কারেকশন সোসাইটির সভাপতি কাজী হাসান। আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সফিকুর খানের সার্বিক তত্তাবধানে অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিটি ওএটিএইচ ডাইরেক্টর ড. সিংহ, ডেপুটি ডাইরেক্টর ওয়ার্ডেন ইটো, সিওবিএ’র প্রাক্তন ইউনিয়ন লিডার ক্যানেটা জোসন ও ইলিয়াস হাসেমুদ্দিন, মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার, বাংলাদেশী কারেকশন সোসাইটির ট্রাস্টিবোর্ড প্রধান আবুল কালাম ভূইয়া, সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট মাহবুব সুজন, ক্যাপ্টেন ইসলাম, ক্যাপ্টেন (অব.) আব্দুল মালেক, এনওয়াইপিডির সার্জেন্ট বিল্লাহ উদ্দিন, এ ইসলাম মামুন প্রমুখ।
কারেকশন ডিপার্টমেন্টের উচ্চপদস্থ কর্মকর্তা, সোসাইটির সদস্য সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিভিন্নক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য অনুষ্ঠানে দু’ব্যক্তিকে বিশেষ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন নিউইয়র্ক সিটি ওএটিএইচ কমিশনার অসীম রেহমান এবং নিউইয়র্কের ব্রঙ্কসের খলিল’স ফুডের কর্ণধার মার্কিন প্রেসিডেন্সিয়াল এ্যাচিভমেন্ট এ্যাওয়ার্ডী মো. খলিলুর রহমান। তাদেরকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় ওএটিএইচ কমিশনার অসীম রেহমান বাংলাদেশী কারেকশন অফিসারদের কর্মকান্ডের প্রশংসা করে তাকে অ্যাওয়ার্ড প্রদানের জন্য বাংলাদেশী কারেকশন সোসাইটিকে ধন্যবাদ জানান। সংগঠনের সভাপতি কাজী হাসান বাংলাদেশী কারেকশন সোসাইটির কার্যক্রম তুলে ধরে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে সংগঠনকে এগিয়ে নেয়ার আহ্বান জানান। বাংলাদেশী কারেকশন সোসাইটির সভাপতি কাজী হাসান ও সাধারণ সম্পাদক সফিকুর খান ইফতার মাহফিলে অংশ নেয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.