বান্দরবানের গুরুত্বপূর্ণ সড়কে এলইডি স্ট্রিট লাইট স্থাপন প্রকল্পের শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:বান্দরবানের গুরুত্বপূর্ণ সড়কে এলইডি স্ট্রিট লাইট স্থাপন প্রকল্পের শুভ উদ্বোধন
করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।

গ্রামীন অবকাঠামো ও রক্ষণাবেক্ষণ কর্মসূচির (টিআর) এর আওতায় বান্দরবান পৌর এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই এলইডি স্ট্রিট লাইট স্থাপন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয় ।

আজ ১৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যাবেলা বান্দরবান ট্রাফিক মোড়ে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর মেয়র ইসলাম বেবীর সভাপতিত্বে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রকল্পের শুভ উদ্বোধন করেন।

এই সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা,, বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাস, সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ অনেকে।

উল্লেখ্য যে আজ টিআর প্রকল্পের আওতায় বান্দরবান পৌর এলাকায় ১ম ধাপে ১৫ টি স্ট্রিট লাইট বিতরন করা হয় এবং পর্যায়ক্রমে শহরের গুরুত্বপূর্ণ এলাকায় এর কার্যক্রম অব্যহত থাকবে।

উদ্বোধন অনুষ্ঠান শেষে পার্বত্য মন্ত্রী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন এবং বান্দরবানকে পর্যটন নগরী হিসেবে এগিয়ে নিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন যার মধ্যে এই এলইডি লাইট প্রকল্প একটি । ভবিষ্যতেও এ ধরনের আরো বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.