নোবিপ্রবির নতুন ট্রেজারার জাতির পিতার প্রতিকৃতি ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

0

রহমত উল্যাহ, নোবিপ্রবি প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ ২০২৩) রাতে নিয়োগ পাওয়ার পর জাতির পিতার প্রতিকৃতি ও নোবিপ্রবি শহীদ মিনারে উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকীকে সাথে নিয়ে তিনি এ শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন ’আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। একই সঙ্গে ১৫ আগস্টের সকল শহীদের প্রতি ও মহান স্বাধীনাতা সংগ্রামের ৩০ লক্ষ শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে সম্মিলিতভাবে আমাদেরকে কাজ করতে হবে। সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

উল্লেখ্য, এর আগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরকে নোবিপ্রবির ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এর উপসচিব জনাব মোছাঃ রোখছানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর জনাব মোঃ আবদুল হামিদ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ১৩(১) ধারা অনুযায়ী আগামী চার বছরের জন্য এ নিয়োগ দেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.