কুড়িগ্রামে ঈদ কেনাকাটা হলো না পিতা-পুত্রের

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি : নয় বছরের শিশু সন্তানকে নিয়ে ঈদের কেনাকাটা করতে বাড়ি থেকে বের হয়ে ছিল পিতা। কিন্তু একটি ট্রলির চাপায় সেই কেনাকাটা হলো না পিতা-পুত্রের। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় একটি ইট বোঝাই ট্রলির ধাক্কায় মাসুদ রানা (৯) এবং পিতা একরামুল হক(৩০) নিহত হয়েছে।

রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের চাঁদের বাজার এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত মাসুদ রানা ও একরামুল হক উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র ও নিহত একরামলের বড় ছেলে মেহেদী হাসান জানান,রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ী থেকে তার বাবা একরামুল হক ও ছোট ভাই মাসুদ রানাকে বাই সাইকেলে করে ঈদের কেনাকাটা করতে ফুলবাড়ী যাচ্ছিল।এ সময় উপজেলার চাঁদের বাজার নামক স্থানে পৌঁছিলে সাইকেলের পিছনে ইট বোঝাই একটি ট্রলি ধাক্কা দেয়।

ঘটনাস্থলেইছোট ভাই মাসুদ রানা মারা যায়। আর মুমূর্ষু অবস্থায় তার পিতাকে ফুলবাড়ি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান।

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলির চালক মিলন বাবু কে আটক করে থানায় নিয়ে যায়। চালক মিলন বাবু হলেন, পাশ্ববর্তী নাগেশ্বরী উপজলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে।

কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পিতা-পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বলেন, ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। তবে শুনতে পেরেছি নিহত শিশুর পিতাও নাকি মারা গেছে। এই ঘটনায় ট্রলি চালককে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলাও হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.