পাবনায় শ্রীশ্রীঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৬তম শুভআবির্ভাব দিবস পালন

0

পাবনা প্রতিনিধি : প্রার্থনা সভা , গঙ্গাস্নান, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ বর্ণাঢ্য আয়োজনে পাবনায় সৎসঙ্গের প্রতিষ্ঠাতা ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৬ তম আবির্ভাব দিবস পালিত হয়েছে।

সৎসঙ্গ বাংলাদেশের আয়োজনে শনিবার (১৬ সেপ্টেম্বর ) সকালে হিমাইতপুর বিশ্ব বিজ্ঞান কেন্দ্র প্রাঙ্গণে শ্রীশ্রীঠাকুর অনুকূল চন্দ্রের শুভ জন্মলগ্ন ঘোষণার মধ্য দিয়ে শুরু হয় উৎসব আয়োজন।

এ সময় প্রার্থনা সভায় বক্তব্য দেন সৎসঙ্গের কেন্দ্রীয় সভাপতি শ্রী কুঞ্জবিহারী আদিত্য, সাধারণ সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্য।

জন্মোৎসবের আয়োজনে বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশের কয়েক হাজার অনূকুল ঠাকুর ভক্ত অংশ নেন।

পরে পদ্মা নদীর সম্বলপুর ঘাটে গঙ্গাস্নান শেষে শহরের পাথরতলা ঠাকুরবাড়ীতে বেদমাঙ্গলিক অনুষ্ঠানে অংশ নেন তারা।

বিকেলে শহরের গোপাল চন্দ্র ইনস্টিটিউট চত্বর মাঠে দিবসটি উপলক্ষে আয়োজন করা হয় আলোচনা সভার। সৎসঙ্গ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি শ্রী কুঞ্জবিহারীর সভাপতিত্বে বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা জেলা বার সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আহাদ বাবু, সৎসঙ্গ বাংলাদেশের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্য , পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমূখ ।

জন্মোৎসব উপলক্ষে পাবনা মানসিক হাসপাতালে উন্নত খাবার বিতরণ ও সাধারণের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.