রাঙ্গামাটির কাপ্তাই পিডিবি এলাকা থেকে অর্ধ গলিত মৃত দেহ উদ্ধার

0

মাহফুজ আলম নিজস্ব প্রতিবেদক : রাঙামাটির কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র পিডিবি’র অভ্যন্তরের ফুলবাগান এলাকা নামক একটি পরিত্যক্ত বাসার পিছনে জঙ্গলের মধ্যে এক ব্যক্তির অর্ধগলিত লাশের দেহবাশেষ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১১টার পর লাশটি সন্ধান পাওয়া যায় বলে জানান, কাপ্তাই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মহীন উদ্দিন।

তিনি জানান, লাশটির শার্ট এবং ফুলপ্যান্ট দেখে সনাক্ত করেন মৃত ব্যক্তির বোন বিউটি ও সুমি আক্তার, তার নাম মোঃ জাফরের (৪৫)। তার পিতার নাম মোঃ সিদ্দিক। দেশের বাড়ি ভোলা জেলায় হলেও তিনি কাপ্তাই পিডিবি প্রজেক্ট এলাকার নিউ মার্কেট বাজারের একটি দোকান কক্ষে একা বসবাস করতেন। সে গাছ কাটার কাজ করতো।

তার সাথে কাজ করা সঙ্গী এবং তার আত্মীয় স্বজনরা জানান, গত ১৬ -১৭ দিন ধরে জাফরের কোন খবর পাওয়া যাচ্ছিল না।

ইউপি সদস্য মহীন উদ্দিন আরও জানান- জাফরের সাথে কাজ করা কবির নামে একব্যক্তির সাথে তিনি যোগাযোগ করলে সে জানায়, প্রায় তিনমাস ধরে তিনি গাছ কাটে না, প্রকৃতপক্ষে কবির গত ২০ দিন আগেও গাছ কেটেছে। কবিরের কাছ থেকে জাফর শেষ কখন গাছ কেটেছে সেই কর্মস্থলের খবর নিয়ে গ্রাম পুলিশ এবং এলাকাবাসীকে নিয়ে ফুলবাগান এলাকায় গিয়ে দেখতে পায়, কিছু গাছ কাটার অংশ বিশেষের মাঝে মাথার খুলি ও দেহবশেষ পড়ে আছে। লাশটির মাথা শরীর থেকে বিচ্ছিন্ন। পরে পিডিবি কর্তৃপক্ষ এবং পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।

ইউপি সদস্য এবং এলাকাবাসীর ধারণা এটি রহস্যজন এবং এ মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে ।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, খবর পেয়ে বেলা ১২টার দিকে পুলিশ ফোর্সসহ ওই এলাকায় গিয়ে লাশটির সুরতহাল গ্রহণ করে দেহবাশেষ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় । পরবর্তীতে ময়নাতদন্তের জন্য অর্ধগলিত মৃতদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট ও পুলিশি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে আগাম কিছু বলা ঠিক হবে না।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.