শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

0

নিজস্ব প্রতিনিধি : শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন নুরুজ্জামান বিশ্বাস এমপি।

আজ শহীদ বুদ্ধিজীবী দিবস। বিনয় এবং শ্রদ্ধায় আজ জাতি শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে।

১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও তার দোসর রাজাকার আল-বদর, আল-শামস মিলিতভাবে বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করে।

বুদ্ধিজীবীদের হত্যার ঠিক দুই দিন পর ১৬ ডিসেম্বর জেনারেল নিয়াজির নেতৃত্বাধীন বর্বর পাকিস্তানী বাহিনী আত্মসমর্পণ করে এবং স্বাধীন দেশ হিসাবে বাংলাদেশের অভ্যুদয় ঘটে।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বিদ্যুৎ ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, পাবনা-৪ ( ঈশ্বরদী -আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য, অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৮:০০ ঘটিকার সময় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা ৪ এর নৌকার মাঝি গালিবুর রহমান শরীফ, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক,পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা সহ অনেকেই।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.